আজ-  ,


সময় শিরোনাম:
«» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর পক্ষ থেকে শুভেচ্ছা! «» মৌলভীবাজারে গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ জেলা শাখা কমিটি গঠন «» কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ «» বগুড়ায় তীব্র তাপদাহের পর দেখা দিলো স্বস্তির বৃষ্টি «» জাতীয় বিদ্যুৎ কেন্দ্রে বিপর্যয় – বিদ্যুৎহীন মৌলভীবাজারসহ সিলেট  «» কোন বিচারক পাবলিক কোন স্টেটমেন্ট দিতে পারবেন না- মৌলভীবাজারে নাগরিক সম্বর্ধনায় প্রধান বিচারপতি «» আবুল হোসেন রাজনগর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত «» শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে «» বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে পথ সভা «» মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি

বৃটেনের কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

বৃটেনের কার্ডিফের বিভিন্ন শ্রেণীপেশার বিশিষ্টজনের উপস্থিতিতে কার্ডিফের শাহজালাল মস্ক এন্ড ইসলামিক সেন্টারে কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) কার্ডিফের শাহজালাল মসজিদে দুই শতাধিক রোজা পালনকারীদেরকে ইফতার করানো হয়। ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত এই সংগঠন বাংলাদেশী তথা স্থানীয় অধিবাসিদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের মত এবারেও ইফতার মাহফিলের ব্যবস্থা করা হয়।

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর
চেয়ারম্যান কমিউনিটি নেতা আব্দুল হান্নান শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম আসকর আলীর পরিচালনায় ইফতার মাহফিলে পূর্বে মোনাজাত পরিচালনা করেন শাহজালাল মসজিদের খতীব ও ঈমাম মাওলানা কাজী ফয়জুর রহমান।

ইফতার মাহফিলে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের ট্রেজারার আলহাজ্ব শাহ মোহাম্মদ তসলিম আলী, শাহজালাল মসজিদের সাবেক ট্রাষ্টি আলহাজ্ব আব্দুল আহাদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আলী আকবর, সাবেক চেয়ারম্যান আকতারুজ্জামান কোরেশী নিপু, বর্তমান প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল মুহিম মুমিন, সেক্রেটারি দেওয়ান মাসকুর আহমেদ চৌধুরী টুটুল, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে ওয়েলসের কনভেনার মুজিবুর রহমান, সদস্য সচিব রকিবুর রহমান, ডাঃ কামরুল ইসলাম, হাফিজ হাবিবুর রহমান, কামরুল ইসলাম বাবু সহ অন্যান্য বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

দোয়ার মাধ্যমে কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা কামনা সহ মুসলিম উম্মার সুখ শান্তি সমৃদ্ধি কামনা করা হয়। মসজিদ ব্যবস্থাপনা কমিটি ও তাঁদের স্বেচ্ছাসেবীদের স্বতঃস্ফূর্ত সহায়তার জন্য বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানানো হয়। ইফতার মাহফিলের মাধ্যমে অর্জিত সকল সওয়াব নির্যাতিত গাজাবাসীর কল্যাণে উৎসর্গ করে মহান আল্লাহর কৃপা কামনা করা হয়।